• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন |

সৈয়দপুরে শয়ন কক্ষ থেকে ভবন মালিকের মরদেহ উদ্ধার

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে গলায় ফাঁস লাগানো অবস্থায় তৌহিদুল  ইসলাম রাসেল (৩৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার দুপুর ১২ টার দিকে শহরের রসুলপুর এলাকার পাঁচতলা বাড়ির একটি ফ্লাটের নিজের শোয়ার ঘর থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয় হয়। নিহত তৌহিদ একই এলাকার সৈয়দপুর রেলওয়ে কারখানার অবসরপ্রাপ্ত  প্রকৌশলী (বিদ্যুৎ) মৃত আব্দুল খালেকের ছেলে এবং তিনি ওই ভবনের মালিক। তিনি দুই সন্তানের বাবা।
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে তৌহিদ ও তাঁর পরিজনের মধ্যে কলহ চলছিল। গত শনিবার রাতের খাওয়া খেয়ে নিজের শোয়ার ঘরে দরজা লাগিয়ে ঘুমিয়ে পড়েন তৌহিদ। সকাল সাড়ে ১০ টার দিকে তাঁর মা ডাকাডাকি করলে কোনো সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশিদের খবর দেন। প্রতিবেশিরা এসে দরজায় জোড়ে ধাক্কা দেওয়ার পরও কোনো সাড়াশব্দ না পাওয়ায় পুলিশে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙ্গে দেখেন সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগানো অবস্থায় তাঁর মরদেহ ঝুৃঁলছে।
তৌহিদের মা তাহের বেগম জানান, ঘটনার দুইদিন আগে ঝগড়া করে তৌহিদের স্ত্রী বাবার বাড়ি নওগাঁয় চলে যান। বাড়িতে শুধু তৌহিদ ও আর তিনি ছিলেন। রাতে খাওয়ার পর তারা নিজ নিজ কক্ষে শুয়ে পড়েন।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি একটি আত্মহত্যার ঘটনা।
তিনি আরও বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ